ভারতের বিশ্বস্ত জীবাণু সুরক্ষা ব্র্যান্ড, ডেটল, ভারতে তার সাফল্যের গল্প উদযাপন করে একটি নতুন প্রচারাভিযান শুরু করেছে। গ্রাহকদের সুরক্ষা প্রদান এবং তাদের স্বপ্নকে সমর্থন করার প্রতিশ্রুতি সহ তিনটি চলচ্চিত্রে ভারতীয়দের আকাঙ্ক্ষাকে ক্যাপচার করেছে। ক্যাম্পেইনটি ১০০গ্রাম ডেটল সাবান (মাল্টি-প্যাক) এর লঞ্চ যা প্রত্যেকের মধ্যে স্বাস্থ্যবিধি প্রচারের জন্য ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে অপর জোর দেয়।
কয়েক দশক ধরে, ডেটল গ্রাহকদের জীবাণু থেকে রক্ষা করার দিকে বিশেষ ভুমিকা পালন করেছে। ভারতের গ্রাহকদের ডেটল-এর প্রতি আস্থা ও সমর্থন করেছেন, এটিকে সুরক্ষা এবং পরিচ্ছন্নতার সমার্থক একটি নাম করে তুলেছে। প্রচারাভিযানের ফিল্মগুলিতে তরুণ প্রতিভাবান বাচ্চাদের স্বপ্নের কথা বলে, যারা তাদের সাধনায় সফল হওয়ার কল্পনা করে। নতুন ক্যাম্পেইনের মাধ্যমে ডেটল-এর লক্ষ্য হল দেশের সাথে তার পার্টনারশিপকে আরও উন্নত করা এবং তার গ্রাহকদের রোগ সৃষ্টিকারী জীবাণু থেকে সুরক্ষা প্রদান করে ভারতের সামগ্রিক বৃদ্ধিতে বিশেষ ভুমিকা পালন করা।
ক্যাম্পেইনের বিষয়ে ম্যাককান ওয়ার্ল্ডগ্রুপ এশিয়া প্যাসিফিকের চেয়ারম্যান প্রসূন যোশি এবং ম্যাকক্যান ওয়ার্ল্ডগ্রুপ ইন্ডিয়ার সিইও এবং সিসিও মন্তব্য করেছেন, “ডেটল-এর প্রচারাভিযান তৈরিতে, দলটি ভারতের অগ্রগতিতে বিশেষ নজর দিয়েছে, যেখানে উচ্চাকাঙ্ক্ষা আগের চেয়ে অনেক বেশি। প্রচারণাটি দেখায় যে কীভাবে বড় স্বপ্নগুলি সুরক্ষার মৌলিক প্রয়োজনের উপর নির্ভর করে।”