ডেটলের নতুন ক্যাম্পেন #ডেটলস্যাল্যুটস

এই প্রথমবার ডেটল কোভিড-যোদ্ধাদের প্রতি শ্রদ্ধা প্রকাশ করে নিজস্ব আইকনিক লোগোতে পরিবর্তন ঘটিয়ে একজন কোভিড-যোদ্ধার ছবি ও তাঁর প্রেরণাদায়ক কাহিনী তুলে ধরলো। ভারতের সর্বাধিক বিশ্বাসযোগ্য জার্ম প্রোটেকশন ব্র্যান্ড ডেটল একটি নতুন ক্যাম্পেন শুরু করেছে – #ডেটলস্যাল্যুটস। জুনের তৃতীয় সপ্তাহ থেকে ৪ মিলিয়ন #ডেটলস্যাল্যুটস প্যাক পাওয়া যাবে ই-কমার্স চ্যানেলগুলি ও ৫০০,০০০ স্টোর্স থেকে।

কোভিড-১৯’এর দ্বিতীয় ঢেউ জোরদার হয়ে উঠলে কলকাতার এক ছাত্র আকাশ সরকার (২৩) তাঁর ১৪ দিনের নিভৃতবাস চলাকালীন চ্যালেঞ্জের সঙ্গে সারমেয়দের রক্ষায় এগিয়ে আসেন। তাঁর নিজের পোষ্য সারমেয়টির নাম স্যান্ডি। সোস্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে তিনি পথকুকুর এবং বাড়ির পোষা কুকুরদের দেখভাল করার ইচ্ছা প্রকাশ করেন। একসপ্তাহের মধ্যে তিনি ৫টি কুকুরের দেখাশোনার দায়িত্ত্ব পান এবং খাদ্য ও আশ্রয়ের ব্যবস্থা করেন। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে ডেটল এধরণের ১০০টি কাহিনী সংগ্রহ করেছে ও সেগুলিকে তাদের লিকুইড হ্যান্ডওয়াশের প্যাকে স্থান দিয়েছে। 

এছাড়া, ডেটল একটি ওয়েবসাইট (www.DettolSalutes.com) চালু করেছে, যেখানে দেশের নাগরিকরা এরকম কাহিনী শেয়ার করতে ও কোভিড-যোদ্ধাদের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করতে পারবেন। #ডেটলস্যাল্যুটস ক্যাম্পেনের অঙ্গ হিসেবে ডেটল একটি অ্যান্থেম সৃষ্টি করেছে, যার মাধ্যমে এই কঠিন সময়কালে আশা ও সমাধানের বার্তা প্রচার করা হবে।