YiPPee! রাহুল দ্রাবিড়, জসপ্রিত বুমরাহ এবং সূর্য কুমার যাদব-এর সাথে তার নতুন ক্যাম্পেইন লঞ্চ করেছে ‘YiPPee! Toss’

বাতাসে ক্রিকেটের উন্মাদনার সাথে জসপ্রিত বুমরাহ এবং সূর্য কুমার যাদব তাদের ইনস্টাগ্রামে ‘The Toss’ সম্পর্কে রহস্যময় পোস্টগুলি করেন, যা ইন্টারনেট জুড়ে এক কৌতূহলের জন্ম দেয়। শুধু তাই নয়, খুলোয়াড়দের অর্ধাঙ্গীনীরাও এই একই পোস্ট পরপর তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন যা সকলের আগ্রহকে তুঙ্গে নিয়ে যায়।  বেশ কিছু ব্যবহারকারী সোশ্যাল মিডিয়ায় তাদের কৌতূহল প্রকাশ করে পোস্টটি শেয়ার করে “Toss টি আসলে কী?” জানার আকাঙ্খা প্রকাশিত করেছেন। সকলের এই জল্পনা-কল্পনার কারণে পোস্টটি আরও জনপ্রিয় হয়ে উঠেছে, যা সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ ভিউয়ের সাথে এটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে৷

ইন্টারনেটের সবাই যখন ক্রিকেটাররা কী নিয়ে ‘টসিং’ করছে তা নিয়ে ব্যস্ত ছিল, SunfeastYiPPee! ব্র্যান্ড সকলকে এই রহস্য থেকে মুক্তি দিয়ে ইনস্টাগ্রামে তাদের সর্বশেষ ক্যাম্পেইন ‘YiPPee Toss’-এর অসাধারণ লঞ্চ করেছে। দেশের সবচেয়ে প্রিয় ক্রিকেট খেলোয়াড়, রাহুল দ্রাবিড়, জসপ্রিত বুমরাহ এবং সূর্য কুমার যাদবের সাথে আইটিসি লিমিটেডের একটি শীর্ষস্থানীয় ইনস্ট্যান্ট নুডল এবং পাস্তা ব্র্যান্ড সানফিস্টYiPPee! একেবারে একটি নতুন প্রচারনা প্রকাশিত করেছে। এই মজাদার প্রচারাভিযানটি ক্রিকেটারদের জনপ্রিয়তাকে একটি কৌতুকপূর্ণ ফ্যাশনে তুলে ধরে YiPPee! নুডলসের অনন্য বৈশিষ্ট্যগুলিকে হাইলাইট করেছে যা হল: লং এবং নন-স্টিকি।

সম্প্রতি প্রকাশিত টিভি বিজ্ঞাপনটিতে দ্রাবিড়, বুমরাহ এবং “স্কাই” কে একটি হালকা পরিস্থিতির সাথে প্রদর্শিত করা হয়েছে যেখানে তারা ‘YiPPee Toss’ ব্যবহার করে কোম্পানি তার নুডলসের সাথে দৈনন্দিন বন্ধুত্বপূর্ণ বিরোধ নিষ্পত্তি করেছে। এই লং এবং নন-স্টিকি নুডলসটি ব্র্যান্ডের প্রাথমিক ইউএসপিতে একটি উদ্ভাবনী নাটক, এটি একটি সৃজনশীল পদক্ষেপ। YiPPee! -এর প্রচারণাটি “ইন্ডিয়াস চয়েস” হিসেবে অবস্থান করছে। ক্যাম্পেইন সম্পর্কে বলতে গিয়ে আইটিসি লিমিটেডের স্ন্যাকস, নুডলস অ্যান্ড পাস্তা, ফুড বিজনেসের চিফ অপারেটিং অফিসার কবিতা চতুর্বেদী জানিয়েছেন, “ক্রিকেটের সাথে ভারতের একটি দৃঢ় সংযোগ রয়েছে, তাই খেলার সাথে YiPPee! নুডলসের স্বাদ মিশ্রিত করার চেয়ে আমাদের গ্রাহকদের সাথে যুক্ত হওয়ার ভাল উপায় আর কি বা হতে পারে? আমাদের ব্র্যান্ডের চেতনা এবং প্রিয়জনদের সাথে YiPPee!-এর একটি বাটি ভাগ করে নেওয়ার আনন্দ এই ক্যাম্পেইনের মাধ্যমে উদযাপন করা হয়েছে।”