রয়্যাল চ্যালেঞ্জ প্যাকেজড ড্রিংকং ওয়াটার নিয়ে এসেছে তাদের লেটেস্ট ক্যাম্পেইন “চুষ বোল্ড, চুষ ওয়াটার”

রয়্যাল চ্যালেঞ্জ প্যাকেজড ড্রিংকং ওয়াটার নিয়ে এসেছে তাদের লেটেস্ট ক্যাম্পেইন “চুষ বোল্ড, চুষ ওয়াটার” যা অ্যালকোহল সেবন করার সময় হাইড্রেটেড থাকার ওপর জোর দেয়। এই ক্যাম্পেইন এর মাধ্যমে, কোম্পানীর লক্ষ্য হল একটি সহজ বর্ণনার মাধ্যমে দায়িত্বশীল পানীয়ের প্রচার করা: প্রায়সই জল বেছে নেওয়া হচ্ছে একটি সাহসী পছন্দ।

এই প্রচারাভিযান ও সামাজিক সহযোগিতার মাধ্যমে, ‘উন্নত কিন্ত সীমিত সেবন’–এর ডিয়াজিও নীতিতে ফিরে এসে রয়্যাল চ্যালেঞ্জ প্যাকেজড ড্রিংকিং ওয়াটার অ্যালকোহলের ক্ষতিকারক ব্যবহার প্রতিরোধ ও হ্রাস করতে সক্রিয় ভূমিকা পালন করছে, তার পাশাপাশি সতর্কতামূলক সেবনের সচেতনতা সৃষ্টি করে ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের মুহুর্তে সেবনের সময় ব্যক্তিদের হাইড্রেটেড থাকার বিষয়ে উৎসাহিত করে।

এই প্রচারাভিযানের বিষয়ে, ডায়াজিও ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট, মার্কেটিং ও পোর্টফলিও প্রধান রুচিরা জেটলি বলেছেন যে, “আমরা এমন একটি সংস্কৃতি গড়ে তুলতে চাই, যেখানে আমাদের উপভোক্তারা জীবনকে দায়িত্বের সাথে উদযাপন করবেন, এবং এই বার্তা বহনে সক্ষম হতে পেরে আমরা গর্ব বোধ করছি.”