কোকা-কোলার নতুন প্রচারাভিযান

কোকা-কোলা কোম্পানির নতুন পানীয় ব্র্যান্ড, থামস আপ দ্বারা চার্জ করা হয়েছে, আমির খান এবং দর্শিল সাফারি দ্বারা নতুন প্রচারাভিযান “মাইন্ড চার্জড, বডি চার্জড” উন্মোচন করেছে।ওগিলভির ধারণায় তৈরি নতুন চার্জড ফিল্মটিতে আমির খান এবং দর্শিল সাফারি একটি বিশেষ দৃশ্যেকে তুলে ধরেছে, যেখানে আমির জীবনের চেয়ে বড় পরিস্থিতিতে বিভিন্ন রূপ চিত্রিত করেছেন।

সৃজনশীলের মাধ্যমে বোঝানো হয়েছে যে চার্জড কীভাবে অসম্ভব, বড় অর্জনগুলি জয় করতে সক্ষম করে যার জন্য শারীরিক তত্পরতা এবং মানসিক সতর্কতা উভয়ই প্রয়োজন। প্রচারাভিযানটি প্রডাক্টের প্রভাবগুলিকে তুলে ধরে, যা জেন-জেডকে জীবনের চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে সহায়তা করে। ক্যাম্পেইন সম্পর্কে টিশ কনডেনো, সিনিয়র ক্যাটাগরি ডিরেক্টর, স্পার্কলিং ফ্লেভারস, কোকা-কোলা ইন্ডিয়া এবং দক্ষিণ-পশ্চিম এশিয়া জানিয়েছেন, “আমাদের লক্ষ্য ইনোভেশন করা, গ্রাহকদের নতুন অভিজ্ঞতা প্রদান করা।

এই প্রচারাভিযানের মাধ্যমে, আমরা কিংবদন্তি আমির খানকে ১৭ বছর পর কোকা-কোলা পরিবারে স্বাগত জানাতে পেরে ভীষণ আনন্দিত দর্শিল সাফারির পাশাপাশি চার্জড-এর সারমর্মকে মূর্ত করে, একটি নস্টালজিয়া এবং উত্তেজনার অনুভূতি জাগিয়েছে।”