ক্যাচ স্পাইসেস-এর নতুন টিভিসি লঞ্চ, পর্দায় অক্ষয় কুমার এবং রাজপাল যাদব

ধরমপাল সত্যপাল গ্রুপের (ডিএস গ্রুপ) অন্যতম ব্র্যান্ড প্রোডাক্ট হল ক্যাচ স্পাইসেস (মশলা)। তারা এবার বিখ্যাত বলিউড সুপারস্টার অক্ষয় কুমার এবং রাজপাল যাদবকে নিয়ে তৈরি করেছে নতুন দুটি টেলিভিশন বিজ্ঞাপন। ডেন্টসু ইন্টারন্যাশনালের কনসেপ্ট অনুযায়ী এবং ক্রোম পিকচার্স লিমিটেডের হেমন্ত ভান্ডারীর পরিচালনায় এই টিভিসি বানানো হয়েছে। এই নতুন বিজ্ঞাপনের ট্যাগলাইন “কিউকি খানা সির্ফ খানা নাহি হোতা” (খাবার কেবল খাবার নয়, তার চেয়েও অনেক বেশি)।

ক্যাচ হলুদ এবং ক্যাচ গরম মশলার প্রচারের উদ্দেশ্যে টিভিসি দুটি বানানো হয়েছে। ক্যাচের মশলার অন্যতম লক্ষ্য হল মানুষের মধ্যে রান্না নিয়ে নতুন অভিজ্ঞতা তৈরি করা এবং সব ধরনের মানুষকে একত্রিত করা। ক্যাচ সল্টস অ্যান্ড স্পাইসেসের বিষয়ে অক্ষয় কুমার বলেছেন, “আমাদের ভারতীয়দের কাছে খাবার হল অন্যতম ভালোবাসার জায়গা। ক্যাচ ব্র্যান্ড এই বিষয়টি খুব ভালোভাবে বুঝে তাদের মশলা তৈরি করে থাকে।”

ডেন্টসু ক্রিয়েটিভের প্রধান সৃজনশীল কর্মকর্তা সুর্য দত্ত এই বিজ্ঞাপন সম্পর্কে তার বক্তব্য ভাগ করে নিতে বলেন, “খাবার কেবল পেট ভরানোর জন্যই খাওয়া হয় না। খাবার হল ভারতীয়দের কাছে আবেগ, যা মানুষকে সংযুক্ত করে এবং নতুন নতুন স্মৃতি তৈরি করে।” নতুন টিভিসিদুটি ইউটিউব, ওটিটি প্ল্যাটফর্ম সহ প্রাইম টেলিভিশন চ্যানেল এবং সব ডিজিটাল প্ল্যাটফর্মে দেখানো হবে। ক্যাচ স্পাইসেস সম্প্রতি ১০০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। গত দুই বছরের ইয়ার অন ইয়ার গ্রোথ রেট হল ২৪ শতাংশ। ব্র্যান্ডটি ৭ লক্ষেরও বেশি রিটেইল টাচপয়েন্টে পাওয়া যায় এবং ভারতে ২.১ কোটিরও বেশি পরিবারের রান্নাঘরে পৌঁছে যায় এই মশলা।