ক্যাডবেরি পারক তার সর্বশেষ প্রচারণার মাধ্যমে পুজো উদযাপনের প্রচার করে, “চাপ খাবো না, পারক খাবো!”

দৃশ্য, শব্দ, ঘ্রাণ, নিছক সংবেদন – বাংলায় পুজোর অনুভূতি বর্ণনা করার কোনও উপায় নেই। এটি এই অঞ্চলের সবচেয়ে বড় উত্সবগুলির মধ্যে একটি, একটি পাঁচ দিনের বাহ্যিক অনুষ্ঠান যা বিশ্বজুড়ে তার অনন্য অভিজ্ঞতার জন্য পরিচিত৷ কিন্তু যারা এই বিস্তৃত উত্সবগুলিকে জীবন্ত করে তোলেন – শিল্পী, পুজো কমিটির সদস্য, স্বেচ্ছাসেবক, পুলিশ, ড্রাইভার এবং আরও অনেক চ্যাম্পিয়ন যারা পর্দার আড়ালে অক্লান্ত পরিশ্রম করে, তারা কীভাবে এই ধরনের একটি স্মারক উদ্যোগের সাথে জড়িত মানসিক চাপ মোকাবেলা করবে?

ক্যাডবেরি পার্কে প্রবেশ করুন, মন্ডেলেজ ভারতের অন্যতম আইকনিক এবং মজাদার ব্র্যান্ড, যেটি তার সাম্প্রতিক প্রচারাভিযানের সাথে এই অসাধারণ কৃতিত্বের নথিভুক্ত করছে, “চাপ খাবো না, পারক খাবো!”। RJSomak ঘোষ এবং অভিনেতা কল্পনা মিত্রের মতো জনপ্রিয় বাঙালি সেলিব্রিটিদের সমন্বিত, প্রচারণার শর্ট ফিল্মগুলি উদযাপনের পিছনে চ্যাম্পিয়নদের উদযাপন করে একটি উদ্ভট, হালকা-হৃদয় উপায়ে, ঠিক যেমন পারকের মতো, তাদের পুজোতে জড়িত চাপের সাথে তাদের মজার মজা ভাগ করে নিতে বলে।

বহুমুখী প্রচারাভিযানটি বাংলার মূল বাজারগুলি যেমন শিলিগুড়ি, আসানসোল, ব্যারাকপুর, হাওড়া এবং আরও অনেকগুলি জুড়ে বহিরঙ্গন সক্রিয়করণের সাথে এটিকে পরিপূরক করে, পাঁচ দিনের উত্সবগুলিতে মূল প্যান্ডেলগুলির সাথে অংশীদারিত্ব করে৷