22
Nov
কোম্পানির ৭৫তম বার্ষিকী উপলক্ষে প্রখ্যাত ‘ওমনিচ্যানেল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম কোম্পানি’ এসওটিসি ট্রাভেল (SOTC Travel) প্রধান প্রধান আঞ্চলিক ভাষায় ছয়টি ফিলম নিয়ে একটি নতুন ক্যাম্পেন চালু করেছে। এই ক্যাম্পেন এসওটিসি-র এই স্লোগানটিকে ফের সামনে নিয়ে এসেছে, যে তারা ভারতীয় ভ্রমণকারীদের বিভিন্ন প্রয়োজন বোঝার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এসওটিসি-র স্লোগানটি হল: ‘কেউ এসওটিসি-র চেয়ে ভারতীয় ভ্রমণকারীকে ভালোভাবে বোঝে না’ (No one understands the Indian Traveler better than SOTC)। এসওটিসি-র এই ফিল্মগুলি আকর্ষণীয় কাহিনী শোনানোর মাধ্যমে আধুনিক ভারতীয় ভ্রমণকারীদের চিত্রিত করেছে। এগুলির মধ্যে পশ্চিমবঙ্গের একটি পরিবারের গল্প রয়েছে, যেখানে পিতার ইংল্যান্ডের আইকনিক ফুটবল স্টেডিয়ামগুলিতে যাওয়ার আকাঙ্ক্ষা ও মায়ের সেরা পর্যটন স্থানগুলি দেখার ইচ্ছার মধ্যে টানাপড়েন…