বিড়লা ওপাস পেইন্টসের ক্যাম্পেইন-এ ভিকি কৌশল এবং রশ্মিকা মান্দানা

নতুন যুগের জন্য নতুন পেইন্ট নিয়ে হাজির আদিত্য বিড়লা গ্রুপের গ্রাসিম ইন্ডাস্ট্রিজের বিড়লা ওপাস পেইন্টস। তাদের নতুন ক্যাম্পেইন  ‘নয়ে জামানে কা নয়া পেইন্ট’ -এ ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে ভিকি কৌশল এবং রশ্মিকা মান্দানাকে। প্রচারের কনসেপ্ট লিও বার্নেট ইন্ডিয়ার। পাশাপাশি নীনা গুপ্তা এবং সৌরভ শুক্লার মতো প্রবীণ অভিনেতাদেরও প্রচারাভিযানে লক্ষ্য করা যায়। প্রচারটি হিন্দি এবং সমস্ত প্রধান আঞ্চলিক ভাষায় ব্রডকাস্ট করা হবে এবং সচেতনতা চালাতে এবং ট্রায়ালের জন্য টিভি, ডিজিটাল, ওওএইচ, প্রিন্ট এবং রেডিও জুড়ে ৩৬০-ডিগ্রি অ্যাক্টিভেশন করা হবে।

ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, বিড়লা ওপাস পেইন্টস-এর সিইও রক্ষিত হারগাভে বলেছেন – “আমাদের নতুন ক্যাম্পেইন, ‘নয়ে জামানে কা নয়া পেইন্ট’, আমাদের পণ্যের পারফরম্যান্সকে হাইলাইট করে। সৌরভ শুক্লা এবং নীনা গুপ্তার সঙ্গে ভিকি কৌশল এবং রশ্মিকা মান্দানার উপস্থিতিতে  আমরা নিশ্চিত যে এই প্রচারাভিযান আমাদের ভোক্তাদের কাছে ঠিক পৌঁছবে।”

বলিউড সুপারস্টার ভিকি কৌশল ও প্যান ইন্ডিয়া স্টার রশ্মিকা মান্দানা দুজনেই প্রচারে অংশ নিতে পেরে তাঁদের আনন্দের কথা উল্লেখ করেছেন। প্রচারাভিযান সম্পর্কে বলতে গিয়ে রাজদীপক দাস, চেয়ারম্যান, লিও বার্নেট – দক্ষিণ এশিয়া বলেন, “আমরা এমন একটি বিশ্বে বাস করি যা ক্রমাগত পাল্টে যাচ্ছে, আমাদের বাড়ি, চাহিদা এবং দৃষ্টিভঙ্গির পরিবর্তন হচ্ছে। আমাদের ফিল্ম একটি বিনোদনমূলক দৃষ্টিভঙ্গিতে বলে যে কীভাবে অতীতে রঙের কাজ হত এবং পরবর্তী প্রজন্মের জন্য কীভাবে রঙ বা পেইন্টিং-এর কাজে পরিবর্তন আনা যায়। এবং এই প্রোডাক্ট সেই অনুযায়ী ডিজাইন করা হয়েছে।”