বন্ধন মিউচুয়াল ফান্ড এবারের উৎসব মরশুমে একটি নতুন ভিডিয়ো ক্যাম্পেন প্রকাশ করেছে। এই ভিডিয়োতে আকস্মিক কেনাকাটার পরিবর্তে দায়িত্বশীল আর্থিক পরিকল্পনার প্রতি জোর দেওয়া হয়েছে। অধিকাংশ ব্র্যান্ড যেখানে উৎসবের সময়ে বেশি বিক্রি এবং ছাড়ের মাধ্যমে গ্রাহকদের আকর্ষণ করতে চায়, সেখানে বন্ধন মিউচুয়াল ফান্ড উৎসব-পরবর্তী সময়ের দিকে নজর দিয়েছে – যখন গ্রাহকরা প্রায়ই উৎসবের ছাড়ে কেনা পণ্যের প্রয়োজনীয়তা নিয়ে ভাবনাচিন্তা করেন।
বন্ধন এএমসি-র সিইও বিশাল কাপুর জানান, উৎসবের সময় প্রায়শই গ্রাহকরা বিভিন্ন অফার দেখে অনেক কিছুই প্রয়োজনীয় বলে মনে করেন। বন্ধন মিউচুয়াল ফান্ড এই ক্যাম্পেনের মাধ্যমে গ্রাহকদের তাৎক্ষণিক আনন্দের বাইরে গিয়ে তাদের আর্থিক সিদ্ধান্তের প্রভাব নিয়ে ভাবতে উদ্বুদ্ধ করতে চায়। ভিডিয়োটিতে দেখানো হয়েছে যে, উৎসবে কেনা পণ্য হয়তো পরে অব্যবহৃত হয়ে পড়ে থাকে, কিন্তু একটি সুচিন্তিত বিনিয়োগ সময়ের সঙ্গে সঙ্গে মূল্য বাড়িয়ে তুলতে পারে। বন্ধনের বার্তা ‘ইনভেস্ট করতে রহো, বাড়তে রহো’,’ বন্ধন মিউচুয়াল ফান্ডের ধারাবাহিক বৃদ্ধির চিন্তাধারার সঙ্গে মিল রেখে তৈরি।
ভিডিয়োটিতে দেখানো হয়েছে উৎসবে আকস্মিকভাবে কেনা কিছু পণ্য – যেমন ধুলোর স্তূপে ঢাকা এক্সারসাইজ সাইকেল, অব্যবহৃত এয়ার ফ্রায়ার – এগুলো তাদের মালিকদের সঙ্গে সরাসরি কথা বলছে। যেন তারা তাদের কেনাকাটার সময় দেওয়া প্রতিশ্রুতিগুলির কথা স্মরণ করিয়ে দিচ্ছে। এই হালকা মেজাজের ভিডিয়ো শেষ পর্যন্ত বড় এক বার্তা দিয়ে দীর্ঘমেয়াদী প্রবৃদ্ধির জন্য মিউচুয়াল ফান্ডের মতো মূল্যবান কিছুতে বিনিয়োগ করার পরামর্শ দেয়।