এডব্লিউএল এগ্রি বিজনেস লিমিটেড, যা পূর্বে আদানি উইলমার লিমিটেড নামে পরিচিত ছিল, পশ্চিমবঙ্গে অ্যালাইফ গন্ধরাজ এবং নীম কেয়ার চালুর মাধ্যমে তাদের পার্সোনাল কেয়ারের পোর্টফোলিও প্রসারিত করেছে। এই উদ্ভাবনী পণ্যটি গন্ধরাজ লেমন এর সতেজতা এবং নিমের সময়-পরীক্ষিত বিশুদ্ধকরণের সুবিধাকে একত্রিত করে, যা ত্বকের যত্নের জন্য একটি সতেজ অভিজ্ঞতা দেয়।
‘লেবুর রাজা’ হিসেবে সমাদৃত গন্ধরাজ লেবুর প্রতি পশ্চিমবঙ্গের ভালোবাসা চিরকালের। এই স্বীকৃতি দিয়ে, অ্যালাইফ তার সিগনেচার সাইট্রাস রসের সঙ্গে নিমের বিখ্যাত অ্যান্টিব্যাকটেরিয়াল এবং ত্বক-বিশুদ্ধকরণ বৈশিষ্ট্য মিশিয়ে এই সাবান তৈরি করেছে। কোম্পানির সেলস অ্যান্ড মার্কেটিং-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুকেশ মিশ্র বলেন, “পশ্চিমবঙ্গ প্রাকৃতিক উপাদান এবং সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যের প্রতি গভীর শ্রদ্ধাশীল। আমাদের লেটেস্ট রূপ, অ্যালাইফ গন্ধরাজ এবং নীম সাবান, এই অনন্য আঞ্চলিক সৌন্দর্য ও আচারের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানায়। যা গন্ধরাজ লেবুর প্রাণবন্ত সুবাস এবং নিমের ভেষজ সুবিধাকে একত্রিত করে।”
ব্র্যান্ডটি সাবান প্রচারের জন্য একটি বিস্তৃত ৩৬০-ডিগ্রি বিপণন ক্যাম্পেইন শুরু করেছে, যা রাজ্য জুড়ে গ্রাহকদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্য একাধিক প্ল্যাটফর্ম ব্যবহার করে। প্রচারে একটি উচ্চ-প্রভাবশালী টিভি বিজ্ঞাপন, আকর্ষণীয় ডিজিটাল উদ্যোগ, সিনেমা ব্র্যান্ডিং এবং অন-গ্রাউন্ড অ্যাক্টিভেশন অন্তর্ভুক্ত রয়েছে। এই সাবান এখন পশ্চিমবঙ্গের প্রধান রিটেইল স্টোর এবং ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে পাওয়া যাচ্ছে। এই নতুন রূপের মাধ্যমে, অ্যালাইফ পার্সোনাল-কেয়ার বিভাগে তার শক্তিশালী অবস্থান নিশ্চিত করে।