অ্যামওয়ে ইন্ডিয়া, স্বাস্থ্য ও সুস্থতার চাহিদা সমর্থনকারী একটি নেতৃস্থানীয় কোম্পানি, জাতীয় পুষ্টি মাস উদযাপন করে “সকলের জন্য পুষ্টিকর খাবার” -এর উদ্যোগ চালু করেছে। কোম্পানি, সুষম খাদ্য, সকালের পুষ্টি, প্রয়োজন-ভিত্তিক পুষ্টি সুপারিশ এবং স্বাস্থ্যকর রান্নার টিপস প্রচার করে সকলকে নিজেদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন করার প্রয়াস করেছে। অ্যামওয়ে এখনও পর্যন্ত দেশজুড়ে ৩০,০০০ ডিস্ট্রিবিউটর এবং গ্রাহকদের নিযুক্ত করে স্বাস্থ্য স্প্যানকে প্রাধান্য দিয়ে একটি স্বাস্থ্যকর ভারত গড়ার প্রতি তার দৃষ্টিকে আরো শক্তিশালী করে তুলেছে।
অ্যামওয়ে ইন্ডিয়া জাতীয় পুষ্টি মাস চলাকালীন একটি শিক্ষামূলক কর্মশালা পরিচালনা করেছে, যেখানে তারা পুষ্টিকর খাবার এবং সকালের পুষ্টির উপর নজর দিয়ে বিভিন্ন পরামর্শ শেয়ার করে। কর্মশালায় প্রোটিন গ্রহণের সুবিধা, স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস এবং নিউট্রিলাইট অল প্ল্যান্ট প্রোটিন এবং অ্যামওয়ে কুইন কুকওয়্যার ব্যবহার করে পুষ্টিকর খাবারের রেসিপির মতো বিষয়গুলি কভার করা হয়েছে। এই কর্মশালাটি ভারতের বিভিন্ন অঞ্চল জুড়ে পরিচালিত হয়েছে।
কোম্পানি, পূর্ব অঞ্চলের নাগরিকদের স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস এবং সকালের পুষ্টি গ্রহণের প্রচারের জন্য ডিজিটাল এবং শারীরিক হস্তক্ষেপের একটি সিরিজ পরিচালনা করেছে। ডিজিটাল সেশনগুলি সুষম খাদ্য, খাবার পরিকল্পনা এবং মাইক্রো/ম্যাক্রোনিউট্রিয়েন্টের উপর ফোকাস করে, এদিকে শারীরিক হস্তক্ষেপের মধ্যে রয়েছে অ্যামওয়ে স্টোরগুলিতে স্বাস্থ্য মূল্যায়ন এবং ডায়েট কাউন্সেলিং। অ্যামওয়ে ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর রজনীশ চোপড়া এই বিষয়ে বলছেন, “অ্যামওয়ে ইন্ডিয়া, সকলকে সুষম পুষ্টির উপর নজর দিয়ে স্বাস্থ্য ও সুস্থতাকে বজায় রাখার পরামর্শ দেয়। অস্বাস্থ্যকর খাদ্যাভাসের কারণে ভারতে বর্তমানে ৫৬.৪% মানুষ বিভিন্ন রোগে ভুগছেন। তাই, ন্যাশনাল নিউট্রিশন মাসের অধীনে আমরা সকলকে স্বাস্থ্যকর পছন্দগুলি বেঁছে নেওয়ার সুপারিশ করি। আমরা এই উদ্যোগের মাধ্যমে স্বাস্থ্যকে প্রাধান্য দিয়ে লক্ষ লক্ষ জীবনকে রূপান্তরিত করার জন্য প্রতিশ্রুতি গ্রহণ করেছি।”