এবছরের প্রাইম ডে’তে অ্যামাজন-ডট-ইনে এযাবৎ সবথেকে বেশি বিক্রয় করেছে স্মল মিডিয়াম বিজনেসেস (এসএমবি)। প্রাইম মেম্বারদের থেকে তারা প্রচন্ড সাড়া পেয়েছে। ভারতের ৯৬ শতাংশ পিনকোড এলাকা থেকে অর্ডার এসেছে প্রাইম ডে উপলক্ষে। প্রাইম ভিডিয়োর দর্শক ও প্রাইম মিউজিকের শ্রোতা ছিলেন সর্বাধিক সংখ্যায়। প্রাইম মেম্বাররা প্রাইম ডে’তে অভিনব এসএমবি কালেকশন, নতুন লঞ্চ্ হওয়া সামগ্রী, প্রচুর সাশ্রয় ও নানারকম প্রাইম বেনিফিট উপভোগ করেছেন।
প্রাইম ডে ও তার লিড-আপ পিরিয়ডে প্রাইম মেম্বাররা ১২৬০০৩ জন বিক্রেতার থেকে কেনাকাটা করেছেন, যেগুলির মধ্যে ছিল আর্টিজান, উইভার, উওমেন এন্টারপ্রিনার, স্টার্ট-আপ ও ব্র্যান্ড, লোকাল অফলাইন নেবারহুড স্টোর্স। ৩১২৩০ জন বিক্রেতা একদিনে সবথেকে বেশি বিক্রয়ের অভিজ্ঞতা পেয়েছেন এবং ২৫ শতাংশ বিক্রেতার মোট বিক্রয় ছিল ১ কোটি টাকারও বেশি। প্রাইম ডে উপলক্ষে ৭০ শতাংশ নতুন গ্রাহক কেনাকাটা করেছেন টপ-১০ শহরগুলির বাইরের এলাকা থেকে। অ্যামাজন শপিং অ্যাপে প্রাইম ডে’তে আলেক্সা প্রায় ৩ মিলিয়ন গ্রাহকের প্রশ্নের উত্তর দিয়েছে এবং গ্রাহকদের প্রোডাক্ট, বেস্ট ডিল, নিউ লঞ্চ্, বিল পেমেন্ট, প্রাইম মিউজিক ইত্যাদি বিষয়ে পরামর্শ দিয়েছে।