আমাজন ইন্ডিয়া স্মার্টচয়েস প্রোগ্রাম ট্যাবলেটে সম্প্রসারিত করেছে, ক্রয়ের সিদ্ধান্ত সহজতর করছে

আমাজন ইন্ডিয়া আজ ল্যাপটপ বিভাগে দৃঢ় সাফল্যের পরে তার স্মার্টচয়েস প্রোগ্রামটি ট্যাবলেটে সম্প্রসারণের ঘোষণা দিয়েছে। এই প্রোগ্রামটি গ্রাহকদের নির্দিষ্ট চাহিদা এবং ব্যবহারের পছন্দের উপর ভিত্তি করে বিশেষজ্ঞদের দ্বারা নির্বাচিত সুপারিশের মাধ্যমে ডিভাইস নির্বাচনকে সহজ করে। ট্যাবলেট আমাজন ইন্ডিয়ার জন্য একটি উচ্চ-বৃদ্ধি বিভাগ, যা ২০২৪ সালে ২৬% বছরে বছরে বৃদ্ধি পেয়েছে।

“গ্রাহকদের চাহিদা থেকে পিছনের দিকে কাজ করে ডিজাইন করা স্মার্টচয়েস প্রোগ্রামটি ক্রয়ের অভিজ্ঞতাকে উল্লেখযোগ্যভাবে উন্নত করেছে, এর স্পষ্টতা এবং নির্ভুলতার জন্য ব্যতিক্রমী প্রতিক্রিয়া অর্জন করেছে,” বলেছেন জেবা খান, ডিরেক্টর, কনজিউমার ইলেকট্রনিক্স, আমাজন ইন্ডিয়া। “গ্রাহকদের অন্তর্দৃষ্টি প্রকাশ করে যে ক্রেতারা প্রায়শই কনজিউমার ইলেকট্রনিক্স এবং প্রযুক্তিগত স্পেসিফিকেশনের বিভিন্ন বিকল্পের কারণে অভিভূত বোধ করেন। এই প্রোগ্রামটি এই চ্যালেঞ্জ মোকাবেলা করে ল্যাপটপ এবং ট্যাবলেট কেনাকাটার পদ্ধতি পরিবর্তন করে। জটিল স্পেসিফিকেশন তুলনা করার পরিবর্তে, গ্রাহকরা এখন তাদের উদ্দেশ্যমূলক ব্যবহারের উপর ভিত্তি করে ডিভাইস নির্বাচন করতে পারেন, যাতে তারা তাদের নির্দিষ্ট চাহিদার জন্য আদর্শ ডিভাইসটি বেছে নিতে পারেন—বিশেষজ্ঞদের দ্বারা যাচাইকৃত এবং ব্যতিক্রমী মূল্যে সরবরাহ করা হয়।”

স্মার্টচয়েস প্রোগ্রামটি দৈনন্দিন ব্যবহার, শিক্ষা, বিনোদন, পেশাদার অ্যাপ্লিকেশন এবং গেমিংয়ের মতো স্বতন্ত্র গ্রাহক চাহিদার উপর ভিত্তি করে ডিভাইসগুলিকে শ্রেণীবদ্ধ করে। প্রতিটি বিভাগের জন্য, একটি স্বাধীন প্রযুক্তিগত সংস্থা পারফরম্যান্স বেঞ্চমার্ক স্থাপন করে যা পণ্যগুলিকে পূরণ করতে হবে। নির্বাচিত নির্বাচনে স্যামসাং, লেনোভো, আসুস, অনার, এসার এবং এইচপি সহ শীর্ষস্থানীয় ব্র্যান্ডের শীর্ষ-রেটেড ট্যাবলেট রয়েছে।