ভারতের নেতৃস্থানীয় টেক-ফাস্ট বীমা কোম্পানি, এসিকেও, তার লেটেস্ট প্রচারাভিযানের অংশ হিসাবে একটি বীমা সঙ্গীত চালু করতে আসামের স্বাধীন সঙ্গীত শিল্পী সান্নিধ্য ভূঞানের সাথে অংশীদারিত্ব করেছে, ‘বিমা করোক শুরোখিতো থাকোক’। আইআরডিএআই রাষ্ট্রীয় বীমা কর্মসূচির অংশ হিসেবে, এসিকেও-এর লক্ষ্য হল শ্রোতাদের মধ্যে বীমা সচেতনতা বৃদ্ধি করা এবং ২০৪৭ সালের মধ্যে সকলের জন্য বীমা সংক্রান্ত নিয়ন্ত্রক সংস্থার বিশেষ দৃষ্টিভঙ্গি অর্জনে সহায়তা করা।
ভূঞা, একজন সুরকার, লেখক এবং গায়ক হিসাবে তার বহুমুখী প্রতিভার জন্য পরিচিত, একটি র্যা প ফরম্যাটে উপস্থপিত বীমার প্রয়োজনীয়তা এবং গুরুত্বের উপর জোর দিয়ে একটি আকর্ষণীয় এবং প্রভাবশালী সংগীত তৈরি করেছেন। অ্যাসোসিয়েশনের লক্ষ্য হল আসামের যুবকদের সাথে সংযোগ স্থাপন করা এবং তাদের অল্প বয়স থেকেই সুরক্ষা সমাধানে বিনিয়োগ করতে উত্সাহিত করা। ভূঞা বীমা সচেতনতার বিষয়ে এসিকেও-এর বৃহত্তর মিশনের অংশ হতে পেরে আনন্দ প্রকাশ করেন এবং আশা করেন যে তার অবদান বীমাকে বৃহত্তর সম্প্রদায়ের জন্য আরও সহজলভ্য এবং বিশেষ করে তুলবে।
এসিকেও-এর ব্র্যান্ড মার্কেটিং-এর সিনিয়র ডিরেক্টর নীতিন খান্না জানিয়েছেন, “সান্নিধ্য ভূঁইয়া-এর সাথে অংশীদারিত্ব প্রাথমিক বীমা গ্রহণের বিষয়ে সচেতনতা বাড়াতে আমাদের লক্ষ্যকে সমর্থন করে। সন্নিধ্যার সৃজনশীলতা এবং স্থানীয় প্রভাব আমাদের ‘বিমা করোক শুরোখিতো থাকোক’ প্রচারাভিযানকে শক্তিশালী করবে, যার লক্ষ্য বীমাকে আসামের যুবকদের মধ্যে একটি আলোচনার বিষয় করে তোলা।