ACKO তার ক্রীড়া অংশীদারিত্বের পোর্টফোলিও প্রসারিত করেছে

ACKO ইন্স্যুরেন্স দেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগের সর্বশেষ কিস্তিতে অংশগ্রহণকারী তিনটি দল- কলকাতা নাইট রাইডার্স, গুজরাট টাইটানস এবং লখনউ সুপারজায়েন্টস-এর সহযোগী স্পনসর হিসাবে স্বাক্ষর করেছে। এই মরসুমে ACKO তাদের বীমা অংশীদার হিসাবে মোট ছয়টি দলের সাথে বাহিনীতে যোগদান করবে, ACKO-কে মার্কি ইভেন্টের সাথে যুক্ত হওয়ার অন্যতম প্রধান ব্র্যান্ড হিসাবে পরিণত করবে।


দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দ্রাবাদ এবং গুজরাট টাইটান্সের খেলোয়াড়দের হেডগিয়ারে ACKO লোগো থাকবে, অন্য তিনটি দলের খেলোয়াড়দের ট্রাউজারে লোগো থাকবে। এটি অনুরাগীদের সাথে জড়িত থাকার জন্য এবং ব্র্যান্ড রিকল ড্রাইভ করার জন্য প্ল্যাটফর্ম জুড়ে একাধিক সক্রিয়করণের পরিকল্পনা করেছে। অনুরাগীদের তাদের পছন্দের দলগুলির কাছাকাছি নিয়ে আসার জন্য এটি ছয়টি শহরে স্থানীয় অভিজ্ঞতা তৈরি করবে। টেলিভিশন, ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে এই ৩৬০-ডিগ্রি প্রচারাভিযানটি পুরো টুর্নামেন্ট জুড়ে চলবে।


ACKO-এর মার্কেটিং-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শ্রী আশীষ মিশ্র বলেছেন, “আমরা আশা করি ভক্তদের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে এবং এটি করার মাধ্যমে শুধুমাত্র নিরাপদ ব্র্যান্ড সচেতনতা নয় বরং দীর্ঘস্থায়ী ব্র্যান্ড প্রেম এবং আনুগত্য গড়ে তুলব।”