অ্যাবটের লক্ষ্য ৮ মিলিয়ন সলিউশন

গ্লোবাল হেলথ কেয়ার লিডার অ্যাবট, প্রধান হ্লেথকেয়ার পার্টনার BeatO, Sugar.fit, PharmEasy, GOQii, 1MG, Zyla Health, Healthifyme এবং Fitterfly-র সাথে পার্টনারশিপের কথা ঘোষণা করেছে। এই সহযোগিতার মাধ্যমে হলিস্টিক ডায়াবেটিস ম্যানেজমেন্ট কেয়ারের এক নতুন যুগের সূচনা হবে। এই সহযোগিতার মাধ্যমে অ্যাবটের লক্ষ্য হল ৮ মিলিয়ন ডায়াবেটিস আক্রান্তদের গ্লুকোজ মনিটরিং সলিউশন অফার করা। যার মধ্যে প্রায় ৬.৫ মিলিয়ন ব্যবহারকারী ফার্মইজি এবং ১এমজি-র মাধ্যমে অ্যাক্সেস করতে পারে।

উল্লেখ্য, Abbott’s FreeStyle Libre ব্যবহারকারীদের তাদের গ্লুকোজ রিডিং আরও ঘন ঘন পরীক্ষা করতে সক্ষম। টাইপ ২ ডায়াবেটিসে আক্রান্ত প্রাপ্তবয়স্কদের ওপর  সাম্প্রতিক গবেষণায় দেখা গেছে যে অন্তত তিন মাস সেন্সর-ভিত্তিক ডিভাইসগুলি ব্যবহারের ফলে গড় HbA1c ৮.৯% থেকে ৮% কমে গেছে। মহামারীর কারণে ডাক্তার দেখানো কমে যাওয়ায় সেন্সর-ভিত্তিক মনিটরিং ডিভাইস এবং ভার্চুয়াল পরামর্শ লোকেদের বাড়িতেই গ্লুকোজের মাত্রা পরিচালনা করতে সহায়তা করছে।

এই পরিস্থিতিতে Abbott’s FreeStyle Libre-এর মতো পরিধানযোগ্য ডিভাইস গুলি রোগীদের ক্রমাগত গ্লুকোজের মাত্রা নিরীক্ষণ করতে সাহায্য করছে।অ্যাবটের ডায়াবেটিস কেয়ার বিজনেসের জেনারেল ম্যানেজার কল্যাণ সাত্তারু বলেন, এই পার্টনারশিপের মাধ্যমে Free Style Libre পোর্টফোলিও ব্যবহারকারীরা সহজেই তাদের গ্লুকোজ ডেটা ক্যাপচার করতে পারবেন।