পরিযায়ী শ্রমিকদের সাহায্য করার লক্ষ্য নিয়ে প্লাটিনাম গিল্ড ইন্ডিয়া যুক্ত হল অক্সফ্যাম ইন্ডিয়ার সঙ্গে। লঞ্চ্ হল ‘প্লাটিনাম সিজন অফ হোপ’ উদ্যোগ। এই উদ্যোগের ফলে ৩ মাসাধিককাল ধরে ৪৫০০ পরিবারের প্রায় ২২,৫০০ জন ব্যক্তি উপকৃত হবেন। যেসব রাজ্য অতিমারী ও প্রাকৃতিক বিপর্যয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে সেখানে এই উদ্যোগ খুবই কার্যকর ভূমিকা নেবে, বিশেষ করে উপকৃত হবেন পরিযায়ী শ্রমিকরা। প্লাটিনাম গিল্ড ইন্ডিয়ার ১২০০ স্টোরের রিটেল পার্টনারদের সঙ্গে সহযোগিতার মাধ্যমে ‘প্লাটিনাম সিজন অফ হোপ’-এর রিটেল অ্যাক্টিভেশন পরিচালিত হবে।
চতুর্থ ত্রৈমাসিকে আনলকের কয়েকটি পর্বের পর উৎসব ও বিবাহের মরশুমে প্লাটিনামের ব্যাপারে ব্যবসা ও গ্রাহক মানসিকতা যথেষ্ট ইতিবাচক। তাই ‘সিজন অফ হোপ’ ইতিবাচক মনোভাব গড়ায় বিশেষ ভূমিকা নিচ্ছে। এটি লক্ষ্যনীয় হবে তিনটি প্লাটিনাম জুয়েলারি ক্যাটাগরিতেই – প্লাটিনাম ডেজ অফ লাভ, মেন অফ প্লাটিনাম ও এভারা। ডিজিটাল ও সোশ্যাল প্লাটফর্মের দিকে দৃষ্টি নিবদ্ধ রেখে ‘সিজন অফ হোপ’ হল একটি ‘কনজিউমার অ্যান্ড ট্রেড মার্কেটিং প্রোগ্রাম’, যার সক্রিয় ভূমিকা দেখা যাবে ই-কমার্সেও।