ভারতের অগ্রণী জীবনবীমা কোম্পানি এইচডিএফসি লাইফ লঞ্চ্ করল নতুন ক্যাম্পেন – #ডিসিশনটুপ্রোটেক্ট। এটি হল গ্রাহকদের অভিজ্ঞতার কাহিনীভিত্তিক ক্যাম্পেন, যাতে টার্ম প্ল্যানের প্রয়োজনীয়তার কথা পলিসিহোল্ডারদের বাস্তব অভিজ্ঞতার মাধ্যমে তুলে ধরা হয়েছে। কোম্পানির তরফে বর্তমান পলিসিহোল্ডারদের সঙ্গে যোগাযোগ করে জেনে নেওয়া হয়েছে কেন তারা এইচডিএফসি লাইফ টার্ম প্ল্যান বেছে নিয়েছিলেন।
এর আগেও এইচডিএফসি লাইফ একটি প্রোটেকশন ক্যাম্পেন শুরু করেছিল এইচডিএফসি লাইফের ‘ক্লিক টু প্রোটেক্ট’ টার্মের সুবিধাবলীর ব্যাপারে সচেতনতা গড়ার জন্য। নতুন ক্যাম্পেনে শুধু টার্ম প্ল্যানের প্রয়োজনীয়তা নয়, একইসঙ্গে তুলে ধরা হয়েছে টার্ম প্ল্যান কিভাবে পলিসিহোল্ডারদের জীবনে পরিবর্তন এনেছে সেই বাস্তব কাহিনী। নতুন ক্যাম্পেনটি প্রচারিত হবে টেলিভিশন, ডিটিএইচ ও ডিজিটাল-সহ মাল্টি-মিডিয়া প্লাটফর্মগুলিতে।