অ্যাভনের ক্যাম্পেন – ‘ওয়াচ মি নাও’

‘ওয়াচ মি নাও’ নামে এক নতুন ব্র্যান্ড ক্যাম্পেন শুরু করল বিউটি কোম্পানি অ্যাভন। অ্যাভনের ১৩৫তম জন্মদিনটিকে চিহ্নিত করে আনা হল ‘ওয়াচ মি নাও’। মহিলাদের জীবনকে সৌন্দর্যময় করে তোলা অ্যাভন তার নিজের বর্তমান অবস্থানকে এবার আরও পরিবর্তিত করল – ইনোভেটিভ, বোল্ড ও ইনক্লুসিভ ব্র্যান্ড হিসেবে।  এতে অ্যাভনের কর্মময় ঐতিহ্য পরিস্ফুট হয়েছে, যেখানে সৌন্দর্য ব্যবহৃত হয়েছে মানুষের নিজের শর্তে সুযোগ সৃষ্টির কাজে। অ্যাভন ব্র্যান্ড, তার কর্মীদল, কাজকর্ম ও প্রোডাক্টসের সাফল্য উদযাপিত হয়েছে এটিতে। 

নতুন ক্যাম্পেন ‘ওয়াচ মি নাও’-এ রাখা হয়েছে অ্যাভনের নতুন ভিস্যুয়াল আইডেন্টিটি ও কয়েক দশকে এই প্রথম অ্যাভনের লোগোর আপডেট। এটি এই ব্র্যান্ডের অগণিত বিউটি অ্যাডভাইসর ও গ্রাহকদের কাছে বয়ে আনবে এক বলিষ্ঠ কন্ঠস্বর। নতুন লোগোটি ইতিমধ্যে তার প্রোডাক্টস ও ব্রোশিওরে আসতে শুরু করে দিয়েছে এবং তাতে ১৯৩০-এর ওরিজিনাল অ্যাভন লোগোর চিহ্ন রয়ে গিয়েছে। এছাড়াও, অ্যাভন একটি ডিজিটাল ফিল্মও লঞ্চ্‌ করেছে। এতে সেইসব মহিলাদের বাস্তব জীবনের ইতিবাচক কাহিনী উঠে এসেছে, যারা তাদের নিজেদের জীবনকে  পরীক্ষামূলক শিক্ষা ও পারস্পরিক সহায়তার মধ্য দিয়ে বদলে নিতে পেরেছেন।