শপসি’র ক্যাম্পেনে সারা আলি খান

মহিলা গ্রাহকদের কথা মাথায় রেখে সারা আলি খানকে নিয়ে ভারতের দ্রুত বর্ধনশীল ‘হাইপার ভ্যালু ই-কমার্স প্লাটফর্ম’ ‘শপসি বাই ফ্লিপকার্ট’ তাদের নতুন টিভিসি ক্যাম্পেন (‘আজ শপসি কিয়া ক্যা?’) শুরু করল। সারা আলি খানকে প্রচারের মুখ করে শপসি দেশের মহিলা গ্রাহকদের আরও কাছাকাছি পৌঁছতে পারবে বলে আশা করছে, বিশেষকরে টিয়ার-২ ও অন্যান্য শহরে।

শপসি’র এই প্রচারের লক্ষ্য হল সাশ্রয়ী মূল্যে কেনাকাটায় আগ্রহী গ্রাহকরা যেন প্রতিটি দিনকেই ‘সেলে’র দিন বলে মনে করতে পারেন। এই ক্যাম্পেনে রয়েছে একটি অ্যাড ফিল্ম, যাতে বর্তমান বাজারের পরিস্থিতি ফুটিয়ে তোলা হয়েছে, যেখানে গ্রাহকরা ‘সেলে’র দিনের জন্য অপেক্ষা করেন। এবার গ্রাহকরা জানতে পারবেন সেই অপেক্ষার আর প্রয়োজন নেই, কারণ সারাবছরই আকর্ষণীয় মূল্যে তাদের প্রয়োজনের সামগ্রী কেনাকাটা করতে পারবেন শপসি’র মাধ্যমে।

২০২১ সালে জুলাই মাসে শপসি লঞ্চ করা হয়েছিল, যার উদ্দেশ্য ছিল গ্রাহকরা যেন তাদের সাধ্যানুসারে সাশ্রয়ী মূল্যে কেনাকাটা করতে সমর্থ হন। বর্তমানে শপসি’র সঙ্গে সারাদেশে ২.৫ লক্ষেরও বেশি বিক্রেতা যুক্ত রয়েছেন।