দেশের সর্বাধিক বিক্রিত হুইস্কি ম্যাকডাওয়েল’স নাম্বার ওয়ান তার ব্র্যান্ড পোর্টফোলিও সংস্কার করল। এবার তার থাকবে নতুন লোগো ইউনিট, বেটার-ব্যালান্সড হুইস্কি ও আরও ভাল প্যাকেজিং। ১৯৬৮ সালে লঞ্চের পর এটাই প্রথম এতবড় পরিবর্তন। নতুন প্যাকের লক্ষ্য হল ম্যাকডাওয়েল’স-এর আধুনিকীকরণ। প্যাকের ডিজাইনে ম্যাকডাওয়েল’সের পরিচিত লোগো-সহ নিজস্বতা ধরে রাখা হয়েছে। বোতলটি হবে আগের থেকে একটু লম্বা, যা তাকে দেবে এক প্রিমিয়াম লুক। নতুন ম্যাকডাওয়েল’স নাম্বার ওয়ান ওরিজিনাল দেবে আরও ব্যালান্সড হুইস্কি এক্সপিরিয়েন্স। ম্যাকডাওয়েল’স নাম্বার ওয়ান লাক্সারি হচ্ছে স্মুথেস্ট নাম্বার ওয়ান, যা দেবে সুপিরিয়র এক্সপিরিয়েন্স। নতুন ক্যাম্পেন #দ্যনিউনাম্বারওয়ান ও #চেঞ্জউইথইউ গ্রাহকদের কাছে আকর্ষণীয় হবে। এই ব্র্যান্ড এবারই প্রথম তার অফলাইন ও অনলাইন সবরকম প্রচারে মহিলাদের আনছে।